সিএন্ডএফ এজেন্ট নেতা মনিরুল হত্যামামলার বিচারের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরের সিএন্ডএফ এজেন্ট ও যুবলীগ নেতা মনিরুল ইসলাম হত্যাকান্ডের এক বছর পার হলেও হত্যাকান্ডের কোন ফলপ্রসূ অগ্রগতি না হওয়ায় সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে সিএন্ডএফ এজেন্ট ও এলাকাবাসী। মনিরুল হত্যার একবছরপূর্তিতে শনিবার সোনামসজিদ পানাম পোর্ট লিংক লিমিটেড (জিরো পয়েন্ট) এলাকায় এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় নিহত মনিরুল ইসলামের স্ত্রী রহিমা বেগম বেবি অভিযোগ করেন, তার স্বামীর হত্যাকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং জামিনে মুক্তি পেয়ে আবারো আমাদের পরিবারের সদস্যদের খুন করার হুমকি দিচ্ছে। তাঁরা আবারো বেপরোয়া হয়ে উঠেছে। তিনি অভিযোগ করেন, গত শুক্রবার মনিরুল হত্যাকারিদের বিচারের দাবি সম্বলিত পোস্টার লাগাতে গেলে তাঁরা সেই পোস্টার ছিঁড়ে ফেলে দেয় এবং লোকজনকে লাঞ্চিত করে।
এ সময় নিহত যুবলীগ এ নেতার ছেলে ইসতিয়াক আহম্মেদ নবাব তার বাবার হত্যাকারীদের সুষ্ঠু বিচার চেয়ে বলেন, কি কারণে তাঁরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে তা বোধগম্য নয়। তিনি সুষ্ঠু বিচারের দাবি জানান।
মানব বন্ধনে সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সভাপতি শফিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন জাহাঙ্গীর আলম, আশরাফুল ইসলাম, সেলিম রেজা প্রমূখ।
উল্লেখ্য, ২০১৪ সালের ২৪ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় তার সহকর্মীদের গুলিতে সোনামসজিদ স্থলবন্দরের সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের অর্থ সম্পাদক ও যুবলীগ নেতা মনিরুল ইসলাম শিবগঞ্জ স্টেডিয়ামের সামনে নিহত হন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ২৫-১০-১৫

,