দু’ শিশু সন্তান নিয়ে ২৪ দিন ধরে নিখোঁজ নাচোলের এক পিতা

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ২৪ দিন ধরে দু’ শিশু সন্তান নিয়ে নিখোঁজ রয়েছেন এক পিতা। নিখোঁজ হওয়ারা হচ্ছে, নাচোল উপজেলার ফতেপুর ইউপি’র মাধবপুর গ্রামের আলী হোসেন পালুর ছেলে কামাল উদ্দিন (৩৫) তার এক ছেলে আবুজার গিফারী (৮) ও মেয়ে কনিকা (৪)। দীর্ঘদিন ধরে স্বামীর সন্ধান না পেয়ে কামালের স্ত্রী মনোয়ারা বেগম নাচোল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
নিখোঁজের পরিবার সুত্রে জানা গেছে, গত ৪ অক্টোবর কামাল উদ্দিন তার ছেলে আবুজার গিফারী ও মেয়ে কনিকাকে নিয়ে নাচোল হাটে যায়। সঙ্গে নগদ ৬০ হাজার টাকাসহ ০১৭৪০৫৫৬৮৪৮ নম্বর মোবাইল ফোন ছিলো। হাট থেকে ২টি গরু ও গরুর খাবার কিনে বাড়ী ফিরবে। সেই সাথে ছেলে মেয়েদের জামা কাপড় কিনবে বলে ছেলে মেয়েদের সঙ্গে করে হাটে নিয়ে যায় সে। ওইদিন বিকেল ৪ টার পর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তাদের নিখোঁজের পর থেকে বিভিন্ন আতœীয় স্বজনদের বাসায় তার স্ত্রী সন্ধান নিয়েও কোন প্রকার সন্ধান না পেয়ে গত ১৮ অক্টোবর নাচোল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। জিডি নং ৫৩৩।
এ ব্যাপারে নাচোল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফাসিরুদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, জিডির সুত্র ধরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-১০-১৫

,