কৃষ্ণগোবিন্দপুর কলেজ মাঠে অনুষ্ঠিত হল শিক্ষা মেলা

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষানুরাগীদের নিয়ে  রোববার চাঁপাইনবাবগঞ্জে শিক্ষা মেলা অনুষ্ঠিত হয়েছে।
রানীহাটি সাধারণ পাঠাগারের আয়োজনে কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রি কলেজ চত্বরে এই মেলা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি এমদাদুল হক। প্রধান আলোচক ছিলেন সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম সচিব মজিবুর রহমান, ডিআইজি মনিরুজ্জামান, রানিহাটি সাধারণ পাঠাগারের সভাপতি ইঞ্জিনিয়ার মাহাতাবউদ্দিন, কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ সাইদুর রহমান, সাবেক অধ্যক্ষ মোঃ নুহু, সদর সার্কেল সিনিয়র এ.এস.পি ওবায়েদ আলী মিয়া, রানীহাটি ইউনিয়ন সাধারণ পাঠাগারের সম্পাদক আমিনুল ইসলাম।
সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১ হাজার ৮’শ শিক্ষার্থীর বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়। এর মধ্যে ২’শ ১৩ জন বিজয়ী শিক্ষার্থীর মাঝে এবং পাঠাগারে কম্পিউটার প্রশিক্ষনার্থীদের হাতে পুরস্কার প্রদান করা হয়।
অনুষ্ঠানে স্থানীয় শ্রেষ্ঠ শিক্ষক, শ্রেষ্ঠ সমাজসেবক, শ্রেষ্ঠ বিদ্যালয়কে পুরস্কৃত করা হয়। আলোচনা সভায় সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-০৯-১৫