গোমস্তাপুরে নিখোঁজের ১৭ দিন পর র‌্যাবের উপর হামলা মামলার আসামী অমি’র লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় নিখোঁজের ১৭ দিনের পর অমি নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে চৌডালা ইউনিয়নের গোড়িয়াবাজার এলাকায় রাস্তার পাশের ক্যানেল ( ডোবা) থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত অমি গোমস্তপুর উপজেলার ফকিরপাড়া গ্রামের কর্নেল আলী ছেলে।
নিহত অমি গোমস্তাপুরের সোলেমান মিয়া ডিগ্রী কলেজ সংলগ্ন এলকায় র‌্যাবের উপর হামলার ঘটনায় দায়ের মামলার আসামী ছিল।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্মা (ওসি) ফিরোজ আহম্মেদ জানান, চৌডালা ইউনিয়নের গোড়িয়াবাজার এলাকায় রাস্তার পাশের ক্যানেলে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ সেখান থেকে সকাল সাড়ে ১০ টার দিকে অমির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তিনি আরো জানান, লাশের গলায় ও ডান কানে আঘাতের চিহ্ন ছিল, সেই থেকে ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।
ওসি ফিরোজ আহম্মদ জানান, গত ৪ এপ্রিল রাত ৯টার দিকে গোমস্তপুর সোলেমান মিয়া ডিগ্রী কলেজের পাশের বাজারে র‌্যাবের অভিযানের সময় হামলায় দু’ র‌্যাব সদস্য আহত হওয়া ঘটনায় দায়ের মামলার তদন্তে অমি’র সম্পৃক্ততা পাওয়া যাওয়ায় তাকে আসামী করা হয়।
উল্লেখ্য, গত ১৭ এপ্রিল দুপুরের থেকে ছেলেকে অনেক খোজাখুজির পর না পেয়ে গত ২৯ এপ্রিল গোমস্তাপুর থানায় একটি সাধারণ ডাইরি (নং ৮৮০) করেন অমির বাবা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, গোমস্তাপুর/ ০৫-০৫-১৫

,