শিবগঞ্জের জামায়াত নেতা কেরামত আলীর পিএইচডি ডিগ্রী লাভ

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান (সদ্য মন্ত্রানালয় থেকে সাময়িক বরখাস্ত) মোঃ কেরামত আলী রাজাশাহী বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রী লাভ করেছেন।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মোঃ  কেরামত আলী পিএইচডি ডিগ্রী লাভের জন্য, “চাঁপাইনবাবগঞ্জ অঞ্চলে ইসলাম প্রচার ও সমাজ সংস্কারে আলিমদের ভূমিক (১৯০০-২০০৬ খিষ্টাব্দ) শীর্ষক গবেষণা কর্মটি  গত ২১ এপ্রিল অনুষ্ঠিত ৪৫৯তম সিন্ডিকেট সভায় অনুমোদিত হয় এবং পিএইচডি ডিগ্রী প্রধান করা হয়। তার গবেষণাকর্মের প্রিন্সিপ্যাল সুপারভাইজার ছিলেন আরবী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ ইকরামুল ইসলাম ও কোঃ সুপারভাইজার ছিলেন প্রফেসর ড. মুঃ আব্দুল হক। থিসিস মুল্যায়ন ও পরীক্ষা কমিটিতে ছিলেন বারতের কলিকাতা বিশ্ববিদ্যালয়ের আরবী ও ফারসি বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ বদিউর রহমান এবং ইসলামী বিশ্ববিদ্যাল কুষ্টিয়ার দাওয়াহ এ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আফাজ উদ্দীন।
মোঃ কেরমাত আলী সত্রাজিতপুর ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন। তিনি শিক্ষা জীবনে মাদ্রাসাবোর্ড থেকে হাদীস ও তাফসীর দুটি বিষয়ে কামিল এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে বি.এ অনার্স এবং রাষ্ট্রবিজ্ঞান ও ইসলামিক স্টাডিজ দুটি বিষয়ে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। শিক্ষা, সামাজিক ও ধর্মীয় বহু প্রতিষ্ঠান গড়ে তোলাসহউন্নয়ন ও সেবামুলক কাজে নিয়োজিত আছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ সংবাদ বিজ্ঞপ্তি/ ০৪-০৫-১৫