বউ তালাক হওয়ার প্রতিশোধ নিতে সন্ত্রাসী হামলা > আহত সুন্দরপুরের সাবেক ইউপি সদস্য

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়ন পরিষদের শালিসী সভায় বউ তালাক হয়ে গেছিল সুন্দরপুর ইউনিয়নের সুন্দরপুর বাগডাঙ্গা গ্রামের কসিমুদ্দিনের ছেলে কালু’র। কয়েক বছর আগের এই ঘটনার প্রতিশোধ নিতে রোববার রাতে সন্ত্রাসী হামালা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম আহত হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। আহত রফিকুল ইসলামকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রফিকুলের পারিবারিক সূত্র জানিয়েছে, পারকালিনগর গ্রামের নজর আলীর ছেলে রফিকুল ইসলাম (৪৪) সুন্দরপুর ইউনিয়ন পরিষদের সদস্য থাকার সময় সুন্দরপুর বাগডাঙ্গা গ্রামের কালু (২৫) কয়েক বছর আগে তার শশুর বাড়ি পারকালিনগরে গিয়ে বউকে জোরপুর্বক নিয়ে আসার চেষ্টা করে। এ সময় কালু’র শশুর বাড়ির লোকজন রফিকুলের সহায়তা নিয়ে কালুকে ধরে ইউনিয়ন পরিষদে সোপার্দ করে। ওই সময় ইউনিয়ন পরিষদে শালিসী সভায় কালু’র সঙ্গে তার বউ’র তালাক হয়ে যায়।
রফিকুল ইসলাম অভিযোগ করেন, ওই ঘটনার পর কালু তাকে নানাভাবে হুকমী দিয়ে আসছিল। এর জের ধরে রোববার রাত ৯টার দিকে সদ্য উদ্বোধন হওয়া শেখ হাসিনা সেতু দিয়ে রফিকুল মটরসাইকেলযোগে তার বাড়ি যাওয়ার সময় বাগডাঙ্গা মোড়ের কাছে সন্ত্রাসী হামালার শিকার হয়। রফিকুল অভিযোগ করেন, কালু তার মটরসাইকেলের গতিরোধ করে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। পরে তার স্বজনরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮-০৫-১৫