শিংনগর সীমান্তে বন্দুক ও গুলি উদ্ধার > নাখেরাজপাড়ায় জামায়াত কর্মী আটক

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বন্দুক ও গুলি উদ্ধার করেছে বিজিবি। এছাড়া যৌথ নিরাপত্তা টাস্কফোর্সের অভিযানে এক ব্যাক্তিকে আটক করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জস্থ ৯’বর্ডার গার্ড ব্যাটালিয়নের অপারেশন অফিসার মেজর মিন্নাত আলী গতকাল রবিবার দিবাগত গভীর রাতে এক সংক্ষিপ্ত প্রেসনোটে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত দশটার দিকে ব্যাটালিয়নের শিংনগর সীমান্তফাঁড়ির একটি টহল দল হাবিলদার মো. ফরহাদ হোসেন এর নেতৃত্বে জেলার শিবগঞ্জ উপজেলার তারাপুর মাঠ এলাকায় ফাঁদ পেতে থাকে। এ সময় ২ জন লোক ভারত থেকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে আসতে দেখে বিজিবি’র টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা তাদের হাতে থাকা একটি কালো ব্যাগ ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরে টহল দল ব্যাগটি উদ্ধার করে তল্লাশী করে ১টি একনলা দেশে তৈরী বন্দুক ও ১ রাউন্ড গুলি উদ্ধার করে কিন্তু কাউকে আটক করতে পারেনি। উদ্ধারকৃত বন্দুক ও গুলি আজ সোমবার পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য শিবগঞ্জ থানায় জমা করা হয়েছে।
এদিকে পৃথক আরেকটি প্রেসনোটে বিজিবি জানায়, রবিবার দিবাগত গভীর রাতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট,বিজিবি,পুলিশ ও র‌্যাব সদস্যদের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স চাঁপাইনবাবগঞ্জ শহরে বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে শহরের লাখেরাজপাড়া এলাকা হতে বিভিন্ন অপরাধে তালিকাভুক্ত জামায়াতের কর্মী ঐ এলাকারই মৃত আব্দুল হামিদের ছেলে নুরুল ইসলামকে (৫৫) আটক করা হয়। আটককৃত ব্যক্তিকে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে। 


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-০৫-১৫