রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি

চলচিত্র প্রদর্শনীর টিকিট বিক্রয়কে কেন্দ্র রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ঘটনা ঘটেছে। সোমাবার সাড়ে ১২ টার দিকে ক্যাম্পাসের লালন চত্বরে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শহীদ ফারুক হত্যা দিবস নিয়ে বিশ্ববিদ্যালযে চলচিত্র প্রদর্শনীর টিকিট বিক্রয় করছিল ছাত্রলীগের জিয়াউর রহমান হল কর্মী ও লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী আজহারুল ইসলাম শাওন । এসময় আইন বিভাগের প্রথম বর্ষে শিক্ষার্থী রাশেদ টিকেট কিনতে চেয়ে, পরবর্তী তা না কিনলে তার উপর ক্ষীপ্ত হয়ে শাওন তাকে ধাক্কা মারে। পরে এ ঘটনায় রাশেদ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক সাবরিল জামিল সুস্ময়কে ডেকে নিয়ে আস্।ে সুস্ময় আসলে উভয়ের মধ্যে বাক-বিত- বেধে যায়। এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।
শাওন এ বিষয়ে বলেন, ‘দুপুরে আমি টিকিট বিক্রি করতে গেলে আইন বিভাগের এক শিক্ষার্থীর সাথে সামান্য ঝামেলা হয়। একপর্যায়ে আমাকে মারধর করা হয়’।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালিদ হোসন বিপ্লব বলেন, সামান্য ভুলবুঝাবুঝি নিয়ে ছাত্রলীগের কয়েকজন কর্মীর মধ্যে হাতাহাতিন ঘটনা ঘটেছে। তবে বিষয়টি তদন্ত করে সংগঠনের পক্ষ  থেকে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ প্রতিবেদক, রাবি/ ০৬-০৪-১৫