জয়কে অপহরণ চেষ্টার প্রতিবাদে রাবিতে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ। শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে এ বিক্ষোভ মিছিলটি শুরু হয়।
মিছিলটি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং পরে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় লাইব্রেরীর সামনে এক  সমাবেশে মিলিত হয়। সমাবেশে রাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লবের পরিচালনায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের দ্বার প্রান্তে তখন একাত্তরের পরাজিত শক্তি হরতাল-অবোরধের নামে দেশকে জ্বালিয়ে দিচ্ছে। অশুভ শক্তি প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ  উপদেষ্টা বঙ্গবন্ধুর দৌহিত্র ও মাননীয় প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার  হুমকি দিচ্ছে।
এসময় অন্যান্যেদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সাইদুর ইসলাম রুবেল, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আতিকুর রহমান সুমন,মেহেদী হাসান রাসেল,  যুগ্ন-সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম সাদ্দাম,কাউসার আহম্মেদ কৌশিক,ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক টগর মো.সালেহ্সহ দুই শতাধিক নেতাকর্মী।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ রবিউল আওয়াল, প্রতিবেদক, রাবি/ ১৪-০৩-১৫