বাংলাদেশে গ্যালাক্সি এস ৬ ছাড়ছে স্যামাসং, গ্রামীণফোন > উচ্চ মূল্যের হলেও গ্রাহকরা পাবেন সহজ কিস্তিতে

বিশ্বের বৃহত্তম মোবাইল ফোন প্রস্তুতকারী স্যামসাং, গ্রামীণফোন এর সাথে বাংলাদেশে তার ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ চালু করতে যাচ্ছে। গ্রামীণফোন গ্রাহকরা আগামী ২৩ মার্চ ২০১৫ থেকে হ্যান্ডসেটগুলো প্রি-বুক করতে পারবেন।
এই লক্ষ্যে বুধবার কোম্পানি দুটির মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। গ্রামীণফোনের হেড অফ প্রোডাক্ট, হাসিবুল হক এবং স্যামসাং ইন্ডিয়া ইলেকট্রনিকস (প্রাই) লিঃ বাংলাদেশ শাখার ব্যবস্থাপনা পরিচালক সিএস মুন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন।
এ মাসের শুরু দিকে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ঘোষিত স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ এ বছরের বহুল প্রত্যাশিত ফোনগুলোর মধ্যে অন্যতম। গ্যালাক্সি এ৬ এর দাম পড়বে ৬৯,৯০০ টাকা এবং এস৬ এজ এর দাম হবে ৭৯,৯০০ টাকা। গ্রামীণফোন গ্রাহকরা ৯,৯০০ টাকায় প্রি-বুকিং করতে পারবেন এবং পরবর্তীতে মাসিক মাত্র ২৫০০ টাকা হিসেবে ২৪টি সহজ কস্তিতিে বাকি দাম পরিশোধ করতে পারবেন।
 গ্রামীণফোন গ্রাহকরা হ্যান্ডসেটের সাথে বেশ কিছু সুবিধা পাবেন। যারা প্রি-বুক করবেন তারা বিনামূল্যে অ্যসেসোরিজ এবং ডাটা পাবেন।
এই উপলক্ষে বক্তব্য রাখতে গিয়ে গ্রামীণফোনের হেড অফ প্রোডাক্ট হাসিবুল হক বলেন, বাংলাদেশের টেলিকম খাতের নেতৃত্বদানকারী গ্রামীণফোন সব সময় তার গ্রাহকদের সেরা জিনিষটি প্রদানে কাজ করে যাচ্ছে। স্যামসাং-এর নতুনতম হ্যান্ডসেট এনে গ্রামীণফোন আবারও তার প্রযুক্তি উৎসাহী গ্রাহকদের চাহিদা পূরণে তার সদিচ্ছার প্রমাণ রাখলো।"
গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এ এবার আরো প্রাণবন্ত এবং দ্রুত ব্যবহার্য ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা রয়েছে। এফ ১.৯ লেন্স এবং হাই রেজোলুশন সেন্সর সম্পন্ন ফ্রন্ট (৫ মেগাপিক্সেল) এবং ব্যাক ক্যামেরা (১৬ মেগাপিক্সেল) অন্ধকারেও উন্নত মানের ছবি তুলতে সাহায্য করে।
ডব্লিউপিসি ও পিএমএ সনদপ্রাপ্ত ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি সম্বলিত এই ফোন দুটি ইউনিভার্সাল ওয়্যারলেস চার্জিং এ এক নতুন মানদন্ড প্রতিষ্ঠা করেছে। আর ওয়্যারসহ ফোন দুটি খুবই দ্রুত চার্জ করা যায়। মাত্র ১০ মিনিট চার্জ দিলেই ফোনগুলো প্রায় ৪ ঘন্টা ব্যবহার করা যায়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ সংবাদ বিজ্ঞপ্তি/ ১৮-০৩-১৫