পৌরসভার ভূগর্ভস্থ পানি নিষ্কাশন ড্রেন পরিষ্কার কর্মসূচী উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন রাস্তার ভূগর্ভস্থ পানি নিষ্কাশন ড্রেন পরিষ্কার করার কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার শহরের শান্তিমোড় হতে সদর ঘাট, বিশ্বরোড থেকে মহানন্দা নদী, নিমতলা থেকে সিএন্ডবি ঘাট সহ শহরের প্রতিটি ভূগর্ভস্থ ড্রেনের জমে থাকা পানি ও ময়লা আবর্জনা পরিষ্কারের কাজ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মাওলানা আব্দুল মতিন শুভ উদ্বোধন করেন।
উদ্বোধনী বক্তব্যে মেয়র বলেন পৌরসভার অন্তর্গত ভূগর্ভস্থ ড্রেনসহ সকল ড্রেনের বহু দিনের জমে থাকা ময়লা আবর্জনা পরিষ্কার পরিচ্ছন্ন করার কাজ হাতে নেয়া হয়েছে।  আগামী এপ্রিল মাসের মধ্যেই পৌরসভার অন্তর্গত সকল ওয়ার্ডে ড্রেন পরিষ্কার পরিচ্ছন্ন করা হবে। যাতে আগামী বর্ষা মৌসুমে শহরের কোন জায়গায় জলাবদ্ধতা না থাকে।
অনুষ্ঠানে মেয়র জানান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় রাস্তাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের পরিকল্পনা ইতোমধ্যে সম্পন্ন হয়েছে, আশাকরা যাচ্ছে অল্পদিনের মধ্যেই আমরা সেগুলো বাস্তবায়ন করা হবে। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী সাদিকুল ইসলাম, পরিষ্কার পরিচ্ছন্ন ও ময়লা আবর্জনা নিষ্কাশন কমিটির আহ্বায়ক ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল বারেক, সহকারী প্রকৌশলী রোকনুজ্জামান, কনজারভেন্সি শাখার প্রধান মঞ্জুরুল ইসলাম, সুপার ভাইজার আলহাজ্ব রোজবুল ইসলাম, বাবু, মিজান প্রমুখ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০৩-১৫