রাবির সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থীর অকাল মৃত্যুতে শোক র‌্যালী

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থীওয়াহিদা সিফাতের (২৭) অকাল মৃত্যুতে শোক র‌্যালী করেছেন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা। মঙ্গলবার বেলা ১১টার দিকে  র‌্যালীটি বিভাগের সামন থেকে শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পূর্বের জায়গায় এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
এসময় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের  শিক্ষক প্রফেসর মোস্তাক আহমেদের পরিচালনায় বিভাগের সভাপতি প্রফেসর তানভীর আহমেদ বলেন ,আমরা সিফাতের অকাল মৃত্যুতে গভীরভাবে শোকাহত। তবে তার এই অকাল মৃত্যুর পেছনে কোন কারণ আছে কি না সে বিষয়ে আমরা গভীরভাবে উদ্ধিগ্ন। পরিবারের পক্ষ থেকে তার মৃত্যু সম্পর্কে যা বলা হবে তার সাথে আমাদের বিভাগের একাতœতা থাকবে বলে জানান তিনি ।এসময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি প্রফেসর মশিউর রহমান , প্রফেসর শাতিল সিরাজসহ বিভাগের প্রায় শতাধিক শিক্ষার্থী ।জানা যায় তিনি ্এ বিভােেগর ২০০৪-২০০৫ সেশনের শিক্ষার্থী ছিলেন ।
উল্লেখ্য, গত রোববার রাত ৯টা ১৫ মিনিটে তার শশুর বাড়ি থেকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ প্রতিবেদক, রাবি/ ৩১-০৩-১৫