গোমস্তাপুরে দগ্ধ ট্রাক হেলপার সেলিম মারা গেছেন > পরিবারে চলছে শোকের মাতম

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নিমতলা কাঠাল এলাকায় বুধবার রাতে আলুবাহী ট্রাকে দূর্বৃত্তদের পেট্রোল বোমায় দগ্ধ ট্রাক হেলপার সেলিম উদ্দীন মারা গেছেন। বৃহস্পাতিবার বিকেলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
উল্লেখ্য, বুধবার রাত ১১টার দিকে নওগাঁর ধামুরহাট থেকে আলু নিয়ে শিবগঞ্জ যাবার পথে গোমস্তাপুরের নিমতলা কাঠাল এলাকায় ১০/১২ জনের দূর্বৃত্ত ট্রাকের পেট্রোল বোমা নিক্ষেপ করলে চালকসহ তিনজন দগ্ধ হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে রহনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে রাতেই তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এদিকে, সেলিমের মৃত্যুর খবর চাপাইনবাগঞ্জের শিবগঞ্জ উপজেলার জালমাছমারিতে এসে পৌছলে তার বাড়িতে শুরু হয় শোকের মাতম। উপার্জনক্ষম সন্তানকে হারিয়ে পিতা আলাউদ্দীন আর মা সোরিনা বেগম এখন পাগল প্রায়। ছেলের মার্মান্তিক মৃত্যুতে নির্বাক হয়ে গেছেন পিতা আলাউদ্দীন।
সেলিম রেজার চাচা তরিকুল ইসলাম জানান, আগে বাস চালাতো সেলিম। এখন বাস চলাচল আগের মত হয়না।  পিতা-মাতাকে নিয়ে বড় সংসারের খরচ নির্বাহ করার জন্য তাই ট্রাকের হেলপারি করতে গেছিল। কিন্তু দুস্কৃতকারীরা তাকে পেট্রোল বোমা মেরে হত্যা করলো। তিনি সরকারের কাছে দাবি জানান ওই সব দুস্কৃতকারীদের যেন বিচার হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিস্বজ প্রতিবেদক/ ০৫-০৩-১৫

, ,