চাঞ্চল্যকর সেরিনা হত্যা মামলায় আটক দু’জনের দোষ স্বীকার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চাঞ্চল্যকর সেরিনা হত্যা মামলায় আটক দু’ আসামী ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে।  মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালত বিচারক মো. সেলিম রেজার কাছে নিজেদের দোষ স্বীকার করে এই জবানবন্দী প্রদান করে।
চাঁপাইনবাবগঞ্জ সহকারি পুলিশ সুপার (সার্কেল) মতিউর রহমান জানান, হত্যা মামলার আসামী কানসাট ইউনিয়নের মোহনবাগ গ্রামের কান্তু মন্ডলের ছেলে মান্নান (৪৩) ও তার সাবেক স্ত্রী শ্যামপুর ইউনিয়নের চৌধুরী পাড়া গ্রামের মৃত দাউদের মেয়ে সোসাঃ সুফিয়া বেগমকে সোমবার আটক করা হয়। আটকের পর তারা প্রাথমিকভাবে পুলিশের কাছে দোষ স্বীকার করে। পরে তাদের আদালতে সোপার্দ করা হলে মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালত বিচারক মো. সেলিম রেজার কাছে হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে।
পুলিশ সূত্র জানিয়েছে, আদালতে দেয়া স্বীকারোক্তি অনুযায়ী পূর্ব শত্রুতার জের ধরে ২০১৪ সালের ১০ সেপ্টেম্বর গভীর রাতে মান্নান ও তার সাবেক স্ত্রী সুফিয়া বেগম কৌশলে সেরিনা বেগমকে মোহনবাগ এলাকার নির্জন আমবাগানে নিয়ে গিয়ে গাছের ডালের সাথে হাত পা বেঁধে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।
এ ঘটনায় নিহতের ছেলে আরিফ হোসেন বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
উল্লেখ্য, নিহত সেরিনা ওই সময় শিবগঞ্জ থানায় কাজের বুয়া হিসেবে কাজ করতো।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ সফিকুল ইসলাম সফিক, নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ১১-০২-১৫