বিএনপি নেতা-কর্মী’র আওয়ামীলীগে যোগদান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ও ইসলামপুর ইউনিয়নের শতাধিক বিএনপি, যুবদল, ছাত্রদল ও কৃষকদলের নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান করেছে। মঙ্গলবার বিকেলে স্থানীয় শহীদ সাটু হলে এই যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে বালিয়াডাঙ্গা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আল-আমিন এর নেতৃত্বে যুবদলের ইউনিয়ন সহ-সভাপতি পলক, ছাত্রদলের সহ-সভাপতি রিফাত, সেক্রেটারী মাইমসহ ৫৭ জন এবং ইসলামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি নুরল ইসলামের নেতৃত্বে প্রায় ৪০ জন নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান করেন।
জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মঈনুদ্দিন মন্ডলের সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালেক, সদর থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ইকবাল মাহমুদ খান খান্না, সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা বাবুল কুমার ঘোষসহ  যোগদান করা ২জন নেতা।
বক্তারা বিরোধীদলের বিভিন্ন কর্মসুচীর সমালোচনা করে বলেন, আগুন দিয়ে মানুষকে দগ্ধ করে, হরতাল দিয়ে এবং শিক্ষার্থীদের ক্ষতি করে রাজনৈতিক সুবিধা পাওয়া যাবেনা। সরকার পরিবর্তন করা যাবেনা।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০২-১৫