রকি হত্যাকান্ডের সাথে জড়িতদের বিচারের দাবীতে ছাত্রলীগের মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শিশু রাজন আলী রকিকে পিটিয়ে হত্যা করার প্রতিবাদে ও এ হত্যাকান্ডের সাথে জড়িত জামায়াত-শিবির ও বিএনপি খুনিদের বিচারের দাবীতে রোববার সকাল সাড়ে ১০টার সময় শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুলের সামনে মানববন্ধন করেছে শিবগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগ। আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন সন্তান হারা পিতা রুহুল আমিন ও নিহত রকির বড় ভাই রুবেল। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমান, পৌর শাখার সাধারণ সম্পাদক কারিবুল হক রাজিন, উপজেলা যুবলীগের সাংগনিক সম্পাদক শামসুর রহমান বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি বেনজিন আলী, পৌর শাখার সাধারণ সম্পাদক আবুল কাশেম জুম্মা প্রমূখ।
কাঁন্নায় জড়িত সন্তান হারা পিতা রুহুল আমিন বলেন, আমার সন্তানের কি অপরাধ ছিল যে তাকে জামায়াত-শিবির ও বিএনপি ক্যাডাররা পিটিয়ে নৃশংসভাবে হত্যা করেছে? আমি আওয়ামীলীগ দল করি বলে তারা আমার ছেলেকে পিটিয়ে হত্যা করেছে। রকিকে যারা হত্যা করেছে এবং তাদের সাথে জড়িত জামায়াত-শিবির ও বিএনপি খুনিদের ন্যায বিচার চাই।

এক ঘন্টা চলা মানববন্ধনে বক্তারা বলেন, কিছু সংখ্যক সন্ত্রাসীর কারণে শান্তিপূর্ণ উপজেলা শিবগঞ্জের বদনাম দেশীব্যাপি হচ্ছে। তারা রকির উপর হামলাকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবি জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮-০১-১৫