তহসিলদার নাইসের রহস্যজনক মৃত্যু > তড়িঘড়ি দাফনের চেষ্টা রুখে দিলো জনগন

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বালুবাগান গুলবাগ গ্রামে শুক্রবার সফিকুল ইসলাম নাইস (৪৬) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত নাইস পেশায় তহসিলদার ছিলেন। সে গুলবাগের মৃত সাজ্জাদ মন্ডলের ছেলে ও সদর হাসপাতালের সাবেক নার্সিং সুপারভাইজার মৃত মহব্বত হোসেনের ভাই।
পুলিশ ও স্থানীয়রা জানায়, স্ত্রী শংকরবাটি এলাকার বিউটি খাতুনের সঙ্গে পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার রাতে স্ত্রীর সঙ্গে নাইসের ঝগড়া হয়। এক পর্যায়ে নাইস অসুস্থ্য হয়ে পড়লে রাতেই তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকাকালে রাত সাড়ে ১২টার দিকে সে মারা যায়। শুক্রবার ভোরে নাইসের স্ত্রী বিউটি খাতুনের পরিবারের লোকজন লাশ দাফনের জন্য নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা বাধা দেয়।
স্থানীয়রা জানায়, আত্মীয়তার সূত্রধরে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের প্রশাসক মইনুদ্দীন মন্ডলসহ বিউটির পরিবারের লোকজন সকালেই লাশ দাফনের উদ্যোগ গ্রহণ করে। তড়িঘড়ি লাশ নিয়ে যাওয়ার চেষ্টা করার প্রেক্ষিতে স্থানীয়দের মাঝে সন্দেহ দেখা দেয়া। তারা জানান, বৃহস্পতিবার রাতে ঝগড়ার এক পর্যায়ে বিউটি নাইসকে সোফার চেপে ধরে। এতেই সে অসুস্থ্য হয়।
এদিকে, লাশ নিয়ে যেতে জনগনের বাধার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর মর্গে পাঠায়।
সদর থানার ওসি জসিম উদ্দীন বলেন, ‘ আমরা খোজ নিয়ে জেনেছি। তাদের স্বামী স্ত্রী মধ্যে দীর্ঘ দিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। তবে লাশের দেহে কোন আঘাতের চিহ্ন ছিলনা’। তিনি জানান, এ ঘটনায় কোন পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পরই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

,