বিএনপির তৃণমূল সভা> আন্দোলন সংগ্রামে প্রস্তুত থাকার আহবান

বিএনপির চেয়ার পার্সনের উপদেষ্টা ডা. এ.জেড.এম জাহিদ হোসেন অভিযোগ করে বলেছেন, সরকার পুলিশ দিয়ে বিএনপি’র নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যে মামলা দিয়ে পুলিশকে দিয়ে আন্দোলন দামিয়ে রাখতে চায়। কিন্তু ইতিহাস বলে অত্যাচার নির্যাতন করে আন্দোলন থামিয়ে দেয়া যায় না। তিনি বলেন, আওয়ামীলীগ গণতন্ত্র হরণ করে একদলীয় শাসন চালু করেছে। ১৯৭৫ সালে ৪টি পত্রিকা রেখে বাকী সকল পত্রপত্রিকা বন্ধ করে স্বাধীন মত প্রকাশের অধীকার হরণ করা হয়েছিল। আজকে আবার সম্প্রচার নীতিমালার নামে সংবাদ মাধমের কণ্ঠ রোধ করার চেষ্টা করা হচ্ছে। আজ শুক্রবার বিকেলে জেলা বিএনপির তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনে এসব কথা বলেন।
জেলা বিএনপির সভাপতি সাবেক হুইপ অধ্যাপক শাহজাহান মিঞার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি হারুনুর রশীদ, সদর উপজেলা বিএনপরি সভাপতি তসিকুল ইসলাম তসি, শিবগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আশরাফ আলীসহ জেলা, উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।
অবিলম্বে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন দাবি করে আগামী দিনে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন সংগ্রামে সকল ভেদাভেদ ভুলে নেতা-কর্মীদের প্রস্তুত থাকার জন্য তিনি আহবান জানান।