ক্ষমতায় যেতে হলে নির্বাচনে আসতে হবে- স্বপন

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন বলেছেন, যড়যন্ত্র করে সরকার পরিবর্তন করা যাবে না। ক্ষমতায় যেতে হলে নির্বাচনে আসতে হবে এবং সেজন্য ২০১৯ সাল পর্যনত্ম অপেড়্গা করতে হবে। তিনি বলেন, আন্দোলনের নামে বোমা মেরে মানুষ হত্যা আর ধ্বংসাত্মক কর্মকান্ড চালিয়ে জনগনের সমর্থন পাওয়া যায়না। এ কারণে এ দেশের মানুষ বেগম খালেদা জিয়ার আন্দোলনে সাড়া দেয়নি।
শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় তিনি এ কথা বলেন। এর আগে তিনি নাচোলে উপসি'ত হলে দলীয় নেতা-কর্মীরা তাকে স্বাগত জানান।
বর্ধিত সভায় স্বপন বলেন, বাংলার মানুষের অনুভুতিতে আঘাত দিয়ে যিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের শাহাদাত বার্ষিকীতে ভুয়া জন্মদিন পালন করেন তিনি জনগনের নেত্রী হতে পারেন না। তিনি বলেন, শোকের দিনে খালেদা জিয়ার জন্মদিনের উৎসব আয়োজন জনগন কখনই গ্রহণ করেনি করবেও না।
সভায় তিনি বিএনপি’র বিভিন্ন কর্মকান্ডের কঠোর সমালোচনা করেন এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভিশন টুয়েন্টি টুয়েন্টি ওয়ান বাসত্মবায়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
নাচোল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বাক্কারের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা আহম্মদুলস্নাহ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মইনুদ্দীন মন্ডল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রম্নহুল আমীন, সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, সংসদ সদস্য গোলাম মোসত্মফা, আখতার জাহান প্রমুখ। @ স্টাফ রিপোর্টার