গ্রীষ্মকালিন ফুটবলে নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

চাঁপাইনবাবগঞ্জে ৪৩ তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালিন ক্রীড়া প্রতিযোগিতায় সদর উপজেলা পর্যায়ে ছেলেদের ফুটবলে ফাইনালে নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় ৩-০ গোলে আলীনগর উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। দলের পক্ষে মিনহাজ ২টি, রিফাত ১টি গোল করে।
সোমবার খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন, প্রধান অতিথি সদর উপজেলা চেয়ারম্যান মো. রুহুল আমিন। বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা শাকিলা দিল হাছিন। এ সময় জেলা ক্রীড়া অফিসার আক্তারুজ্জামান রেজা উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান, বাফুফে নির্বাহী সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তোফা, প্রধান শিক্ষক নজরুল ইসলাম, হাসিনুর রহমানসহ  অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এ দিকে হ্যান্ডবলে (বালক) ফুলকুড়ি ইসলামিক একাডেমী, (বালিকা) মাসুদ-উল-হক ইনষ্টিটিউট, বালক কাবাডিতে নয়নশুকা আর.কে উচ্চ বিদ্যালয়, বালিকা কাবাডিতে কামাল উদ্দিন উচ্চ বিদ্যালয়, সাঁতার প্রতিযোগিতায় ৮২ পয়েন্ট পেয়ে নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় দলগত চ্যাম্পিয়ন ও ৭৩ পয়েন্ট পেয়ে ফুলকুড়ি ইসলামিক একাডেমী দলগত রানার্স আপ এবং সাঁতারে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ফুলকড়ি ইসলামিক একাডেমীর রিদুয়ান।৥ শহিদুল হক সুয়েল

,