তানোরে এসেডোর মতবিনিময় সভা

রাজশাহী জেলা তানোরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বরেন্দ্র এলাকার সব্জি ও ফসলের বিভিন্ন সমস্যা তুলে ধরা হয় এবং কিভাবে সমস্যা  মোকাবিলা করা যায় সে বিষয়টিও উঠে আসে। মতবিনিময় সভায় বরেন্দ্র এলাকার জনগণের কৃষি সমস্যা সমাধান কল্পে এবং জনগণের ভাগ্যন্নোয়নে বরেন্দ্র এলাকার আবহাওয়ায় খাপখায় এমন বিভিন্ন উন্নত জাতের সব্জি বীজ এবং ফসল বীজ লক্ষিত জনগোষ্ঠীর মাঝে বিনামূল্যে প্রদানের প্রতিশ্রুতি দেন এসেডোর নির্বাহী পরিচালক মো. রবিউল আলম। তিনি বসত বাড়িতে সব্জি চাষে সব সময় পানি ধরে রাখার জন্য বিভিন্ন মাটির পাত্র এবং প্লাষ্টিক উপকরণ  লক্ষিত জনগোষ্ঠীর মাঝে বিনামূল্যে প্রদানেরও প্রতিশ্রুতি দেন। বুধবার এইসভা অনুষ্ঠিত হয়।
অক্সফাম নোভিব এর অর্থায়নে বরেন্দ্র এলাকার দরিদ্র জনগোষ্ঠী এবং প্রান্তিক চাষীদের খাদ্য নিরাপত্তা বৃদ্ধি,পুষ্টিহীনতা দূরীকরণ এবং আয়বৃদ্ধিমূলক কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে এসেডো প্রোমোটিং ফুড সিকিউরিটি এন্ড লাইভলিহুডস অফ মার্জিনালাইজড পিপলস অফ বারিন্ড ট্রাক্ট (পিএফএলএমবি) তানোর ও নাচোল এলাকায় বাস্তবায়ন করা হচ্ছে।
মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, এসেডোর নির্বাহী পরিচালক মো. রবিউল আলম, রিসার্চ অফিসার ড. মো. সফিকুল ইসলাম, মো. আলিমুদ্দিন, রিসার্চ অফিসার ড. মো. মুখলেছুর রহমান, রিসার্চ অফিসার ড. মো. ইলিয়াছ আলি,  উপজেলা কৃষি অফিসার ড. মোঃ হাসানুর কবীর কামালীসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিবৃন্দ।

,