শিবগঞ্জে দু’টি কেন্দ্রে সংঘর্ষ ছাড়া সদর, শিবগঞ্জ ও ভোলাহাটে শানিত্মপূর্ণভাবে ভোট গ্রহণ

চাঁপাইনবাবগঞ্জ জেলায় উপজেলা নির্বাচন চলাকালে শিবগঞ্জ উপজেলার দু’টি নির্বাচনী কেন্দ্রে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের ভিডিও করার সময় মোহনা টিভির প্রতিনিধি তারেক রহমানের উপর হামলা চালিযে ছিনিয়ে নেয়া হয়ে তার ক্যামেরা। হামলায় আহত সাংবাদিককে শিবগঞ্জ উপজেলা স্বাস'্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ হামলাকারীদের কাছ থেকে উদ্ধার করে ক্যামেরা। তবে সদর, ভোলাহাট ও শিবগঞ্জের অন্যান্য কেন্দ্রে শানি-পূর্ণভাবেই শেষ হয়েছে ভোটগ্রহণ।
শিবগঞ্জ উপজেলার আদিনা সরকারী কলেজ কেন্দ্রে ভোট দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া হয় আওয়ামীলীগ ও জামায়াত সমর্থকদের মধ্যে। এসময় ৪/৫টি ককটেল বিস্ফোরণ হয়। এদিকে, রানীনগর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেয়ার অভিযোগকে ঘিরে সৃষ্ট সংঘর্ষের সময় ছবি তুলতে গিয়ে হামলার শিকার হন মোহনা টেলিভিশনের প্রতিনিধি তারেক রহমান।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান জানান, রানিনগর প্রাথমিক বিদ্যালয়ে সংঘর্ষের ছবি তোলার সময় সাংবাদিক তারেক রহমানের উপর হামলার ঘটনায় ছিনিয়ে নেয়া ক্যামেরা পুলিশ হামলাকারীদের কাছ থেকে ক্যামেরাটি উদ্ধার করে। বর্তমানে উদ্ধার হওয়া ক্যামেরা পুলিশি হেফাজতে আছে।
জেলা প্রশাসক সরদার সরাফত আলী জানান, কিছু দুস্কৃতিকারী ভোট কেন্দ্রে বিশৃঙ্খলা করার চেষ্টা করে। তাৎক্ষনিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরিসি'তি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এছাড়া জেলায় শানি-পূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে। এরিপোর্ট লেখা পর্যন- ভোট গনণার কাজ চলছিল।