মর্টারশেল বিস্ফোরণে নিহত বিজিবি সদস্যের দাফন সম্পন্ন

টাঙ্গাইলের ঘাটাইলে মর্টারশেল বিস্ফোরনে নিহত বিজিবির ল্যান্সনায়েক মোহাম্মদ আলীকে আজ শুক্রবার সকালে তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষায় সমাহিত করা হয়েছে। সকাল ৯ টায় বিজিবি’র মনকষা বিওপি পার্শ্ববর্তী স্থানীয় মনাকষা হাইস্কুল মাঠে জানাযা শেষে যথাযোগ্য মর্যাদায় তার লাশ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। জানাযা শেষে গার্ড অফ অনার দেয়া হয় ৯ বিজিবি’র প¶ থেকে। এসময় বিউগলের কর“ণ সুর বেজে উঠে। নিহতের জানাযায় চাঁপাইনবাবগঞ্জস্থ ৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল আবু জাফর শেখ মোঃ বজলুল হক, নিহতের বাবা রবিউল আলম, মনাকষা ইউপি চেয়ারম্যান মোঃ কামালউদ্দিন, আওয়ামীলীগ নেতা শাহাদাত হোসেন খুররমসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এসময় এক হৃদয় বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়।
এর আগে ঢাকায় বিজিবি হেডকোয়ার্টারে মোহাম্মদ আলীর প্রথম জানাজা অনুষ্ঠিত হবার পর সড়ক পথে তার লাশ বৃহস্পতিবার রাত ৩ টার দিকে গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষায় নিয়ে আসা হয়।
মনাকষা গ্রামের রবিউল আলমের ছেলে মোহাম্মদ আলী এইচএসসি পাশ করার পর ২০০২ সালের ৯ জানুয়ারী বিজিবিতে চাকুরীতে যোগদান করেন। সবশেষ তিনি জয়পুরহাটস্থ ৩ বিজিবি ব্যাটালিয়নে ল্যান্সনায়েক পদে কর্মরত ছিলেন। তিনি বাবা-মা, স্ত্রী মাহমুদা খাতুন ও এক সš—ান রেখে গেছেন।

,