সড়ক দূর্ঘটনা > নয়াগোলায় ২ জন ও শিবগঞ্জে একজন নিহত

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়াগোলায় বুধবার দুপুরে অটো রিক্সা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত ও একজন আহত হয়েছে। নিহতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার সাতনইল গ্রামের ইসরাফিল ইসলামের স্ত্রী তাহেরা বেগম (৩৫) ও অটো চালক সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের রুস্তম আলীর ছেলে পুটু (২৮)।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দীন জানান, দুপুর দেড়টার দিকে নয়াগোলা পুলিশ লাইনের সামনে বালিয়াডাঙ্গা থেকে আসা বালু ভর্তি একটি ট্রাক্টরের সঙ্গে বিপরীতগামী আটো রিক্সার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই অটোরিক্সা যাত্রী তাহেরা ও চালক পুটু মারা যায়। এ সময় মারাত্মকভাবে আহত তাহেরার ছেলে সাকিব। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। দূর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও ট্রাক্টরটি আটক করা হয়েছে।
এদিকে আমাদের শিবগঞ্জ প্রতিবেদক জানান,  শিবগঞ্জে সড়ক দূর্ঘটনায় এক শ্রমিক নিহত ও এক খড়ি ব্যবসায়ী আহত হয়েছে। নিহত ব্যক্তি মোবারকপুর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে টিপিন । জানা গেছে, গতকাল রাতে চৌডালা থেকে খড়ি বোঝাই একটি ট্রলি শিবগঞ্জের আড়গাড়াহাট আসার পথে, ট্রলির উপরে বসে থাকা টিপিন ও সালাম পড়ে যায়। পরে তাদের আহত অবস্থায় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে টিপিন মারা যায়।