পিঠা ভাগাভাগির নির্বাচনের পর গণভবনে করা হচেছ পিঠা উৎসব-১৮ দলের জনসভায় হারুন

বিএনপি’র রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি হারুনুর রশিদ বলেছেন, আওয়ামীলীগ সরকার গেল ৫ জানুয়ারি ভোটার বিহীন নির্বাচন করে গণতন্ত্রকে ধ্বংস করার মাধ্যমে একদলীয় সরকার করেছে। তিনি বলেন, পিঠা ভাগাভাগির নির্বাচন করার পর গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়ে প্রধান মন্ত্রী গণভবনে দলীয় নেত্রীদের নিয়ে পিঠা উৎসব করছেন। সদ্য সমাপ্ত নির্বাচন ও বর্তমান সরকারের কঠোর সমালোচনা করে হারুন বলেন, গোটা জাতীয় সংসদকে কুলসিত করা হয়েছে। সংসদকে বিশ্বের কাছে বির্তকিত করা হয়েছে। মহাজোটের সরিকদের নিয়েই সরকার গঠন করে একদলীয় সরকার করা হয়েছে উল্লেখ কওে তিনি বলেন যেই বিরোধী সেই আবার মন্ত্রী পরিষদের সদস্য। এই এক আজব খেলা।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপি’র সভাপতি তসিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত গণ সমাবেশে বিএনপি নেতা হারুন বলেন, আন্দোলন দমনের নামে যৌথ বাহিনী সরকারের নির্দেশে এবং ভারতের ইশারায় গুলি করে মানুষ হত্যা করছে। এমনকি বাড়ি মধ্যে ঢুকেও গুলি করে হত্যা করা হয়েছে।
গণ সমাবেশে জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর সাবেক এমপি লতিফুর রহমান বলেন, গণতন্ত্রের ভাষায় হচ্ছে পার্লামেন্টে শক্তিশালী বিরোধী দল থাকবে। কিন্তু এমন একটা বিরোধী দল নিযে হয়েছে। তাতে পার্লামেন্টেই শেষ। তিনি তার বক্তব্যে সাংবাদিকদেরও সমালোচনা করেন।
গণ সমাবেশে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জেলা জামায়াতের সাবেক আমীর রফিকুল ইসলাম, জামায়াত নেতা মোখলেসুর রহমান, বিএনপি নেতা আমিনুল ইসলাম মতি, শাহনেওযাজ খান সিনা, সাদিউল ইসলাম রঞ্জু প্রমুখ।
এর আগে বিকেলে বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিযে জামায়াত বিএনপি’র নেতা কর্মীরা গণ সমাবেশে যোগদেন ।