চাঁপাইনবাবগঞ্জে ২ কেজি হেরোইনসহ একজন আটক



পদ্মার দুর্গম চরে মাটির ২ ফিট গভীর নিচ লুকিয়ে  রাখা ২ কেজি হেরোইনসহ একজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। 
বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মধ্যচর রুবেল পাড়া গ্রামস্থ সীমান্তবর্তী দূর্গম পদ্মার চরে অভিযান চালিয়ে ২ কেজি হেরোইনসহ কবির (৩০) কে আটক করে। 
আটক কবির ওই গ্রামের মনিরুল ইসলামের ছেলে।

র‍্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়,  সীমান্তবর্তী দূর্গম পদ্মার চরে ০১ জন মাদক ব্যবসায়ী নিজ বসতবাড়িতে অবৈধ মাদকদ্রব্য মজুদ রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মধ্যচর রুবেলপাড়ার কবিরের বাড়িতে অভিযান চালায়। 
এ সময় তার বসতবাড়ীর ভিতরে থাকা খড়ের স্তূপের নীচে মাটির ২ ফিট গভীরে পোতানো অবস্থায় ২ কেজি হেরোইনসহ কবিরকে আটক করা হয়। অভিযানে ৫৩ হাজার টাকা জব্দ করা হয়। 
ওই বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আটক কবির  পেশায় ট্রাক্টর চালক এবং কৃষি কাজ করে। এই পেশার আড়ালে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসার সাথে সে জড়িত। তার বসতবাড়ী দুর্গম চর এলাকায় হওয়ায় সহজেই আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ট্রাক্টর চালানোর আড়ালে বিভিন্ন ধরণের মাদক সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে পদ্মা নদী পার হয়ে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করত।
এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০৩ জুলাই, ২০২৪