চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত




নানা কর্মসূচির মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা  বার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  রবিবার জেলা ও উপজেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচির আয়োজন করে। 
বিকালে নবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনার চত্বরে আলোচনা সভা, সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মু. জিয়াউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ আব্দুল ওদুদ, জেলা পরিষদের চেয়ারম্যান  ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন ও জেলা আওয়ামী লীগের সদস্য ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য জারা জাবীন মাহবুব, জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক।
আলোচনা সভা শেষ একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। 
এর আগে সকাল সাড়ে ৮টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের শহীদ মনিমুল হক সড়কে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে পতাকা উত্তোলন করেন নেতৃবৃন্দ। পরে সেখান থেকে শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃকর্মীরা। 
এসব কর্মসূচিতে অংশগ্রহণ করেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক ডা. গোলাম রাব্বানী, জেলা আওয়ামী লীগ সদস্য ও সাবেক সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. দুররুল হোদা, উপদপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, সদস্য গোলাম শাহনেয়াজ অপু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ২৩ জুন, ২০২৪