ভোলাহাটে ওয়ালটনের শোরুম উদ্বোধন




চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ওয়ালটনের শোরুম উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলার মেডিকেল মোড়ের রাকিব প্লাজায় ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে ওয়ালটন শোরুম উদ্বোধন করেন চিত্রনায়ক মো. আমিন খান। রিলায়েন্স এন্টারপ্রাইজের আয়োজনে শোরুম উদ্বোধনে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী  মো. জাহাঙ্গীর আলম। সীমান্তবর্তী উপজেলা ভোলাহাটে এটি ওয়ালটনের দ্বিতীয় শোরুম ।
চালু হওয়া শোরুমটিতে পাওয়া যাবে ওয়ালটন ব্র্যান্ডের সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ফ্যান, রাইস কুকার, ব্লেন্ডার, ওভেন, এলইডি লাইট, ল্যাপটপ, কম্পিউটার,মোবাইল ফোনসহ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক, আইসিটি, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী।
অনুষ্ঠানে বক্তরা বলেন, আন্তর্জাতিক মানের সর্বোত্তম পণ্য ও সেবা প্রদানের মাধ্যমে ওয়ালটন বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ও বিশ্বস্ত ব্র্যান্ড। ওয়ালটন সব সময় সর্বোচ্চ ক্রেতাসুবিধা দিয়ে আসছে। নতুন শোরুমটি থেকে এই অঞ্চলের মানুষ এখন আরও সহজেই ওয়ালটন পণ্য ও সেবা পাবেন। আমাদের প্রত্যাশা ভোলাহাটের প্রতিটি ঘরে স্থান পাবে দেশে তৈরি ওয়ালটনের পণ্য। এতে সমৃদ্ধ হবে দেশের অর্থনীতি।
চিত্রনায়ক মো. আমিন খান বলেন, আমাদের দেশের মানুষ অনেক সহজ সরল। এই সহজসরল মানুষগুলোকে বিদেশী কোম্পানিরা বোকা বানিয়ে তাদের পণ্যগুলো আমাদের ধরিয়ে দিচ্ছে। এখান থেকে মুক্তি দেওয়ার জন্য ওয়ালটন। আমাদের দেশের সাধারণ মানুষকে নায্যমুল্যে পণ্য দেওয়ার জন্য ওয়ালটনের জন্ম। দেশীয় এই প্রতিষ্ঠানটি আন্তর্জাতিক মানের পণ্য উৎপাদন করে। পণ্যগুলো বিভিন্ন দেশে রপ্তানি করে বৈদেশিক মুদ্রা অর্জন করছে।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মো. ফিরোজ হাসান, ভোলাহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. কামাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. শাহাজাদী বিশ্বাস।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০৩ জুন,২০২৪