চাঁপাইনবাবগঞ্জ তিন উপজেলায় নির্বাচনে ভোট গ্রহণ শেষে চলছে গণনা



চাঁপাইনবাবগঞ্জের নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষে চলছে গণনা । বুধবার এই তিন উপজেলায় ১৮৪টি কেন্দ্রে সকাল ৮টা থেকে একটানা বিকেল ৪টা পর্যন্ত ৪ লাখ ৭৩ হাজার ৩৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
এর আগে সকাল থেকে তিন উপজেলার বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে শান্তিপূর্ণভাবেই ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। ভোটারের উপস্থিতি ছিল অনেক কম। কেন্দ্রগুলোয় কোন দীর্ঘ লাইন দেখা যায়নি। 
 নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে এই তিনটি উপজেলায় দু' জন করে ৬ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ১৮ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, ৭ প্লাটুন বিজিবি, ২ প্লাটুন র‍্যাব, সাড়ে ৮ শ পুলিশ ও দু' হাজার ২০০ জন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন।
নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার রেজাউল করিম জানান, নাচোলে চেয়ারম্যান পদে ২ জন ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন এখানে ৫৭ টি কেন্দ্রে ১ লাখ ২৫ হাজার ৭৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
গোমস্তাপুরে চেয়ারম্যান পদে ৪ জন ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন এখানে ৮৯ টি কেন্দ্রে ২ লাখ ২৬ হাজার ৩০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
ভোলাহাটে চেয়ারম্যান পদে ৫ জন ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন এখানে ৩৮ টি কেন্দ্রে ৮৬ হাজার ২২৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০৮ মে,২০২৪