মহানন্দা ও পাগলা নদীতে ডুবে ৩ শিশুর মৃত্যু



চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা ও পাগলা নদীতে গোলস করতে গিয়ে ডুবে ৩ শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে নদীতে গোলস করতে নেমে শিবগঞ্জ উপজেলার তর্ত্তিপুরে পাগলা নদীতে এক ও ভোলাহাটের বজরাটেক মহানন্দা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়। 

মৃতরা শিশুররা- শিবগঞ্জ উপজেলার রাণীহাটি ইউনিয়নের কামারপাড়ার রূপ কুমারের মেয়ে প্রিয়াঙ্কা (১১) ও ভোলাহাট উপজেলার গোহালবাড়ি ইউনিয়নের রাধানগর কলোনির সুবোধ মিস্ত্রির ছেলে মো. আজিজুল হক (১১) ও একই এলাকার আব্দুল কাদিরের ছেলে মো. জিহাদ (১১)।
 
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, ধর্মীয় উৎসব পালনে পাগলা নদীর তর্ত্তিপুর শ্মসান ঘাটে পরিবারের সঙ্গে গোসল করতে নামে শিশু প্রিয়াঙ্কা। সাঁতার না জানায় নদীতে তলিয়ে যায় সে। খোঁজাখুজি করে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে পরিবারের সদস্যরা।
এদিকে ভোলাহাট থানার অফিসার ইনচার্জ 
(ওসি) সুমন কুমার বলেন, দুপুর বেলায় মহানন্দা নদীর গুজুর ঘাটে কয়েকজন শিশু গোসল করতে নেমে। এ সময় আজিজুল ও  জিহাদ নামে  দুইজন ডুবে নিখোঁজ হয়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের দল নদীতে অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে। চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এই দুইটি ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানায় সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০৬ এপ্রিল, ২০২৪