চাঁপাইনবাবগঞ্জে পুড়িয়ে নারী হত্যার ঘটনায় চারজন গ্রেফতার




চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মহাডাঙ্গা গ্রামের ঢাবা মাঠে হত্যার পর পেট্রোল দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরমধ্যে মূলহোতাসহ হত্যা মিশনে অংশ নেয়া তিন নারীও রয়েছে। 
চাঁপাইনবাববগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান জানান, গত ৬ জানুয়ারি শনিবার রাতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আলীনগর মুন্সিপাড়ার কাউসার আলীর স্ত্রী স্বপ্না আক্তার জেসমিনকে হত্যার পর পেট্রোল দিয়ে পুড়িয়ে মহাডাঙ্গার ঢাবা মাঠে ফেলে রাখা হয়। এ ঘটনায় জেসমিনের ভাই হাবিবুর রহমান বাদি হয়ে সোমবার চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় হত্যা মামলা দায়ের করে।এরপরই পুলিশ হত্যাকান্ডের মূলহোতা মহাডাঙ্গার শরিফুল ইসলামসহ হত্যা মিশনে অংশ নেয়া পারভীন (৩৫), আয়েশা বেগম (৪২) ও লেতুন জেরা (৪৫)কে গ্রেফতার করে। এসময় হত্যাকান্ডে ব্যবহার করা হাসুয়াসহ অন্যান্য আলামতও উদ্ধাার করা হয়। 
ওসি মিন্টু বলেন, ‘ গ্রেফতার হওয়া শরিফুল ইসলাম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। সুদের টাকা লেনদেনকে কেন্দ্র করে জেসমিনকে হত্যা করা হয়। জেসমিনকে কেউ যেন চিনতে না পাড়ে এবং আলামত নষ্ট করার জন্য পেট্রোল দিয়ে পুড়িয়ে দেয়া হয়’।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০৯ জানুয়ারি, ২০২৪