সুবিধাভোগীদের নৌকায় ভোট দেয়ার আহ্বান জানালেন এমপি ওদুদ



বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে সরকারের সামাজিক সুরক্ষার আওতায় সুবিধাভোগীদের কাছে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানালেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য আব্দুল ওদুদ। 

মঙ্গলবার  বিকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের  আয়োজনে বালিয়াডাঙ্গা স্কুল মাঠে সরকারের সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভায় এই কথা বলেন তিনি।

বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোঃ আতাউল হক কমলের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ, সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  আমিনুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  রফিকুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন,  জেলা আওয়ামী লীগের উপ- দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য ফায়জার রহমান কনক, সদর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদ ইসলাম রাজন, বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তরিকুল ইসলাম, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল হাকিম, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  তাকদীরুল আলম আজম ও সাধারণ সম্পাদক আবু সালেহ আল হাম্মাদ রাজীব।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আব্দুল ওদুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতোদরিদ্র মানুষকে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় এনে বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যাক্তা, মাতৃত্বকালীন ভাতা দিচ্ছেন, দরিদ্র পরিবারের সন্তানদের শিক্ষা উপবৃত্তি দিচ্ছেন, মুক্তিযোদ্ধা ভাতা দিচ্ছেন, প্রতিবন্ধবন্ধী ভাতা দিচ্ছেন।
 তিনি সুবিধাভোগীদের উদ্দেশ্যে বলেন, গত ১৫ বছর ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা ভাতাসহ অন্যান্য ভাতা যারা পাচ্ছেন আগামী নির্বাচনে আওয়ামী লীগ যদি নির্বাচিত হতে না পারে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যদি প্রধানমন্ত্রী না হন যদি অন্য কোনো সরকার ক্ষমতায় আসে তাহলে আপনাদের বাদ দিয়ে তাদরে লোককে ভাতা দিবে। কাজেই দ্বাদশ জাতীয় নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। আসন্ন নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগতে ক্ষমতায় আনতে হবে এবং শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী দেশ পরিচালনার দায়িত্বভার দিতে হবে। 

তিনি আরও বলেন, নৌকা জিতলে মহানন্দা নদীতে ব্রিজ করা হবে, নৌকা জিতলে রাস্তাঘাটির উন্নয়ন হবে ও বর্তমান সরকার শেখ হাসিনা আবারো ক্ষমতায় এলে বিধবা ও বয়স্ক ভাতা বাড়িয়ে দেওয়া হবে।
মতবিনিময় সভায় সরকারের সুবিধাভোগী কয়েক হাজার মানুষ অংশ নেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ১৪ নভেম্বর, ২০২৩