বিএনপি-জামায়াত ইসলামের জন্য কিছুই করেনি- এমপি ওদুদ



আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে এবার বেকার ও পেনশন ভাতা চালু করা হবে বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ। 
বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নে আমনুরা কে এম উচ্চ বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন পর্যায়ে বর্তমান সরকারের সামাজিক সুরক্ষার আওতায় সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। 
বিএনপি-জামায়াত ১৭ বছরে ইসলামের জন্য কিছুই করেনি উল্লেখ করে এমপি ওদুদ আরও বলেন, ইসলাম প্রচারের জন্য তাবলীগ জামাত ও ইসলামিক ফাউন্ডেশন চালু করেন বন্ধু শেখ মুজিবুর রহমান। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলাম প্রচারের জন্য জেলা ও  উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করেছেন। সেই সাথে মাদ্রাসা ভবনের উন্নয়ন করা হচ্ছে। ইসলাম প্রচারের জন্য আওয়ামী লীগ সরকার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করেছেন। অন্যদিকে ইসলামের জন্য বিএনপি জামায়াত জোট সরকার কিছুই করেনি। 
সভায় সরকারের সুবিধাভোগীদের উদ্দেশ্যে প্রধান অতিথি ওদুদ বলেন, প্রধানমন্ত্রী আপনাদের জন্য এতো কিছু করছেন তাঁর জন্য আপনারদের কিছু করার আছে বলে আমি মনে করি। আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি। 
ওদুদ বলেন-বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো  প্রধানমন্ত্রী করতে না পারলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে। সেই সাথে এই ইউনিয়নের প্রায় ৮ হাজার মানুষের ভাতাসহ সকল ভাতা বন্ধ হয় যাব।
ঝিলিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম লুৎফল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম  ও যুগ্ম সম্পাদক আব্দুর রাকিব, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, ইউপি সদস্য মাসুদ পারভেজ, এনামুল হক, ঝিলিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ।
এর আগে বিভিন্ন সড়ক, মসজিদ  ও গোরস্থানের  উন্নয়ন কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য আব্দুল ওদুদ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ২৫ অক্টোবর, ২০২৩