চাঁপাইনবাবগঞ্জে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের মূল হোতাসহ ৪ জন আটক



চাঁপাইনবাবগঞ্জে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের মূল হোতা ও চোরাই মোটরসাইকেল ক্রেতাসহ ৪ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ ( ডিবি) । এ সময় ৫ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। 
শনিবার দিবাগত রাত হতে রবিবার বিকাল পর্যন্ত 
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 
আটককৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার টিকরি বাজারের মো. জামাল উদ্দিনের ছেলে মো. ডলার আলী (২২), কানসাট গোপালনগর গ্রামের মো. আব্দুল আলীমের ছেলে সাব্বির আহমেদ সিফাত (২৫), হাউসনগর গ্রামের মো. আবুল কালাম আজাদের ছেলে মো. আনোয়ার হোসেন (২৬) ও বাগবাড়ী গ্রামের মো. এজাবুল হকের ছেলে মো. দুলাল বাবু (২৭)।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ জানান, জেলা গোয়েন্দা শাখার এসআই মো. আসগর আলীর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি দল শিবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায় । অভিযানে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের মূল হোতা ও চোরাই মোটরসাইকেল ক্রেতাসহ ৪ জনকে আটক করা হয়। তাদের তথ্যের ভিত্তিতে ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, আসামীরা চাঁপাইনবাবগঞ্জ জেলাসহ রাজশাহী বিভাগের বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরি করে মোটরসাইকেলের চেসিস ও ইঞ্জিন নম্বর পরিবর্তন করে মানুষের কাছে কম দামে বিক্রয় করে আসতেছিল। আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের অন্যান্য সদস্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে ।
 আটকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করে আদালতে সোপর্দ করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০৯ অক্টোবর, ২০২২