ক্রীড়া সংগঠক হান্নান মাস্টার আর নেই




চাঁপাইনবাবগঞ্জ নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক,  ক্রীড়াবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আব্দুল হান্নান মাস্টার মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এছাড়াও তিনি দীর্ঘদিন চাঁপাইনবাবগঞ্জ ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি দায়িত্ব পালন করেন। 
 বৃহস্পতিবার সকাল পৌনে ৮টায় রাজশাহী ইসলামী হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। আব্দুল হান্নান মাস্টার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নামোশংকরবাটী এলাকার বাসিন্দা।
এদিকে মরহুমের নামাজে জানাজা বিকাল সোয়া ৫টায় নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয় মাঠে সম্পন্ন হবার পর একই এলাকার বড় গোরস্থানে তাকে দাফন করা হয়।
নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসলাম কবীর জানান, আব্দুল হান্নান মাস্টার গত ২৮ আগস্ট অসুস্থ হয়ে পড়লে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে তার নিউমোনিয়া ধরা পড়ে এবং পরে হৃদরোগে আক্রান্ত হন এবং আইসিইউতে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
জানাজায় সাবেক এমপি লতিফুর রহমান, সাবেক মেয়র নজরুল ইসলাম ও আব্দুৃল মতিন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. দুররুল হোদা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম, নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম কবীরসহ গণ্যমান্য ব্যক্তিরা অংশগ্রহণ করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০৭ সেপ্টেম্বর, ২০২৩