উদয়ন মোড়ে দোকান ভাঙার সময় বিম পড়ে এক শ্রমিকের মৃত্যু



চাঁপাইনবাবগঞ্জে দোকান ঘর ভাঙার সময় বিমের নিচে চাপা পড়ে মুকুল মিয়া (৪০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মারা যাওয়া মুকুল বগুড়া শহরের বাড়ুতলা এলাকার আফসার আলীর ছেলে।
 এই ঘটনায় আহত হয়েছেন আরো দুই শ্রমিক। তারা হলেন মো. সুমন (৩২) ও মো. আজাদ (৩৫)।
শুক্রবার রাত ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়ন মোড় সংলগ্ন পুরাতন সমবায় মার্কেটে এই  ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, সমবায় দপ্তর থেকে মার্কেট ভাঙার টেন্ডার (কন্ট্রাক্ট) পাবার পর ঠিকাদার মার্কেট ভাঙার জন্য শ্রমিক নিয়োগ করে। শুক্রবার দিনব্যাপী তুমুল বৃষ্টির পর সন্ধ্যায় ৭/৮ জন শ্রমিক মার্কেট ভাঙার কাজ শুরু করেন। এর কিছুক্ষণের মধ্যেই বিকট শব্দ করে একটি বড় দোকানের সামনের ভারী কনক্রিট বিম ধসে পড়ে। এতে ওই বিমের নিচে চাপা পড়েন ৩ শ্রমিক। সাথে সাথে তাদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশষ্ট জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা শুরুর কিছুক্ষণের মধ্যেই মুকুল মারা যান।
জেলা হাসপাতালের চিকিৎসক মাহবুব জাকারিয়া বলেন, ভাঙার সময় বিম ধসে তার নিচে চাপা পড়ে আহত তিন শ্রমিককে রাত সোয়া ৮টার দিকে হাসপাতালে আনা হয়। রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মুকুল মারা যান। অন্য দুজনকে রাজশাহী পাঠানো হয়।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। ঘটনার তদন্ত চলছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের পর নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০৯ সেপ্টেম্বর, ২০২৩