শিবগঞ্জে স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনার ৩ মাস পর প্রধান আসামি গ্রেফতার



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সাইকেল চালানোকে কেন্দ্র করে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনার ৩ মাস ৩দিন পর প্রধান আসামি সোহেল আলী (১৮) কে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার সোহেল জেলার শিবগঞ্জ উপজেলার শেরপুর ভান্ডার গ্রামের রজবুল আলীর ছেলে।
শুক্রবার রাতে র‌্যাব-৫ ও র‌্যাব-১ এর যৌথ অভিযান চালিয়ে ঢাকার দারুস সালাম দক্ষিণ পাইকপাড়া এলাকার মিরপুর বাংলা কলেজের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। ।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গত ৭ জুন জেলার শিবগঞ্জ উপজেলায় বাইসাইকেল চালোনোকে কেন্দ্র করে তর্ক-বিতর্কের জেরে সিহাব আলী (১৪) নামে নবম শ্রেণির স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে পরেরদিন শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করলে মামলার আসামিরা আত্মগোপনে চলে যায়। ওই মামলায় সোহেল আলী প্রধান আসামি ছিল।
ওই বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ঘটনার পর থেকে এ মামলা নিয়ে র‌্যাব-৫, চাঁপাইনাবগঞ্জে ক্যাম্পের আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে। দীর্ঘ ছায়া তদন্তের ৩ মাস ৩ দিন পর হত্যাকাণ্ডের সাথে জড়িত মামলার প্রধান আসামি মো. সোহেল আলীকে গ্রেফতার করা হয়। তাকে জেলার শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০৯ সেপ্টেম্বর, ২০২৩