চাঁপাইনবাবগঞ্জে প্রায় ৪ কোটি টাকার রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন



চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার দুটি ওয়ার্ডে প্রায় ৪ কোটি টাকার ২.০৯ কি.মি. রাস্তা এবং ১.৬৩৫ কি.মি.ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের জোড়গাছী নতুন পাড়া ও  ১৪ নং ওয়ার্ডের পোল্লাডাঙ্গা এলাকায় ১২টি রাস্তা ও ৮টি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য মোঃ আব্দুল ওদুদ।
এসময় দু’টি স্থানে উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ মোঃ সালেহ্ উদ্দিন, প্যানেল মেয়র-২ জিয়াউর রহমান আরমান, নির্বাহী প্রকৌশলী মো. তৌফিকুল ইসলাম, কাউন্সিলর ইফতিখার আহমেদ রঞ্জু, কাউন্সিলর মোঃ ইব্রাহিম, কাউন্সিলর মোঃ দুলাল উদ্দিন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদুল হুদা অলক, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম শাহনেওয়াজ অপু, ফাউজার রহমান কনক, টাউন প্লানার মোঃ ইমরান হোসেন, ঠিকাদার জাকারিয়াসহ অন্যরা।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আওতাধীন লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রেসপন্স এ্যান্ড রিকভারি প্রজেক্ট (এলজিসিআরআরপি) শীর্ষক প্রকল্পের  দ্বিতীয় প্যাকেজের ০.৯৯৭ কি.মি. রাস্তা এবং ০.৭৭২ কি. ড্রেন নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৯৫ লাখ ৯০ হাজার ৬৩৭ টাকা ও তৃতীয় প্যাকেজের  ১.০৯৩ কি.মি. রাস্তা এবং ০.৮৬৩ কি.মি ড্রেন নির্মাণ কাজের কাজের ব্যয় ধরা হয়েছে  ২ কোটি ৩ লাখ ৪৩ হাজার ৪৯ টাকা।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ২৩ সেপ্টেম্বর, ২০২৩