চাঁপাইনবাবগঞ্জে জাতীয় বীমা দিবস পালন


চাঁপাইনবাবগঞ্জ জেলায় জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। ‘আমার জীবন আমার সম্পদ, বীমা করলে থাকবে নিরাপদ’Ñ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার সকালে জেলা প্রশাসন এবং বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে।
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভায় বক্তব্যে রাখেন  জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় আরো অংশগ্রহণ করেন পপুলার ইন্স্যুরেন্সের জেনারেল ম্যানেজার মো. আওরঙ্গজেব, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোং লিমিটেডের জেলা ইনচার্জ মো. ইসমাইল হোসেন, প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের এরিয়া ম্যানেজার আশরাফুল আলম সিদ্দিকী, ব্যবসায়ী শহিদুল ইসলাম শহিদ।
জেলা প্রশাসক বলেন, প্রতিটি মানুষের জীবনের প্রতিটি পদক্ষেপে, প্রতিটি যাত্রায় বীমার প্রয়োজন হয়। তাই বীমা সম্পর্কে মানুষের মাঝে প্রচারণা এবং আস্থা বাড়াতে হবে।
এদিকে শিবগঞ্জে জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে  বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের করা। র‍্যলিটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াতের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা পরিমল কুমার ঘোষ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবদুৎ তোয়াব, আনসার ভিডিপি কর্মকর্তা তরুন, ভেটেরিনারী সার্জন আবু ফেরদৌস ও উজিরপুর ইউপি চেয়ারম্যান দুরুল হোদাসহ অন্যরা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক /১ মার্চ,২০২৩