চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের শান্তি সমাবেশ


কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি মিছিল বের হয়ে শহরের সরকারি কলেজ মোড়ের মুজিব চত্বরে সমাবেশে মিলিত হয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত  সভাপতি  ও সংসদ সদস্য জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য আব্দুল ওদুদ, সংসদ সদস্য ডা সামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ডা. গোলাম রাব্বানী। পৌর মেয়র মোখলেসুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুল রেজা ইমন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক রোকনউজ্জামান, সদর উপজেলা কৃষকলীগের সভাপতি রুহুল আমিন, জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ।
সমাবেশে বক্তারা বিএনপির কর্মসূচিকে নৈরাজ্যের হীন উদ্যেশো উল্লেখ করে বিশৃঙ্খলা অশান্তি ও নৈরাজ্যের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫ ফেব্রুয়ারি, ২০২৩