চাঁপাইনবাবগঞ্জে দুটি আসনে উপ-নির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা


আগামী ২৯ জানুয়ারি আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহী সফর ও আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ দু’টি আসনে উপনির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।  বৃহস্পতিবার দুপুরে জেলা আওয়ামী লীগের অফিসে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি এসএম কামাল হোসেন বলেন; ‘বিএনপি- জামায়াত এক সময় বলেছিল, আওয়ামী লীগ মতায় আসলে মসজিদে আজান হবে না, বাংলাদেশ ভারত হয়ে যাবে। তা হয়নি, আওয়ামীলীগ সরকার ইসলাম চর্চার জন্য সারাদেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করেছে।
আর বিএনপি ২৮ বছর ক্ষমতায় থেকে মসজিদ দেয়নি, কওমি মাদ্রাসার স্বীকৃতি দেয়নি। কি দিয়েছে, চাঁপাইনবাবগঞ্জের ২১ জন কৃষককে গুলি করে হত্যা করেছে, কৃষকের সার লুটপাট করেছে। বাংলাভাই সৃষ্টি করে মানুষকে নির্যাতন করেছে।
তিনি আরো বলেন, ‘কৃষকদের সারের দাম কমিয়ে আওয়ামীলীগ সরকার ২১ হাজার কোটি টাকা সারে ভর্তুকি দিয়েছেন। মানুষের কথা ভেবে এই সরকার স্বল্প মূল্যে টিসিবির পণ্য দিয়েছে’।
এ সময় উপস্থিত ছিলেন; চাঁপাইনাববগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের দলীয় প্রার্থী আব্দুল ওদুদ, সংসদ সদস্য সামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমিন, উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, জেলা সহ-সভাপতি ডাঃ গোলাম রাব্বানী, পৌর মেয়র মোখলেসুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারন সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ভিপি শাহ্ জালাল মুকুল, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন।
মতবিনিময় সভা শেষে তিনি জেলার গোমস্তাপুরের ইউসুফ আলী কলেজে এক জনসভায় যোগদেন।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯ জানুয়ারী, ২০২৩