চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার


পদ্মায় দম্পতি ডুবে যাওয়ার ঘটনায় দ্বিতীয় দিনের উদ্ধার অভিযানে নিখোঁজ ব্যাংক কর্মকর্তা সালাহউদ্দিন কাদের ওরফে রূপমের (৩৮) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শনিবার বেলা ১২টায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের রানীনগরের পদ্মা নদী থেকে লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। এর আগে গতকাল শুক্রবার দুপুরে নিখোঁজ হন তিনি।
সালাহউদ্দিন রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার শ্রীমন্তপুর মহল্লার বাসিন্দা। তিনি উত্তরা ব্যাংকের কিশোরগঞ্জ শাখায় কর্মরত ছিলেন।
আলাতুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন জানান, পদ্মা নদীতে জেলেদের বড়শিতে ওই ব্যাংক কর্মকর্তার লাশটি আটকে গেলে ফায়ার সার্ভিসকে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরী দল তার লাশটিকে উদ্ধার করেন।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী সদর স্টেশনের সাব অফিসার নমির উদ্দিন বলেন, গতকাল শুক্রবার ব্যাংক কর্মকর্তা সালাউদ্দিন ও তার স্ত্রী মানজুরি তানভীর নিশি পিকনিক করেত গিয়ে পদ্মায় ডুবে যান। মানজুরিকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়। তবে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মানজুরির মৃত্যু হয়। এদিকে দুর্ঘটনার পর থেকে সালাহউদ্দিন নিখোঁজ ছিলেন। দ্বিতীয় দিনের অভিযানে স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশটি উদ্ধার করে। দম্পতির ডুবে যাওয়ার স্থানটি পড়েছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সীমানায়।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর জাহান বলেন; ফায়ার সার্ভিসের ডুবুরী দল নিখোঁজ ব্যংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে। আইননানুগ ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হবে।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪ ডিসেম্বর, ২০২২