চাঁপাইনবাবগঞ্জ চেম্বরের সভাপতি হলেন আব্দুল ওয়াহেদ


চাঁপাইনবাবগঞ্জের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ‘চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে আবদুল ওয়াহেদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার বিকালে নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুল কবির এই ফলাফল ঘোষনা করেন। এছাড়াও সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মেসার্স এম কে রাইস এজেন্সীর স্বত্বাধিকারী মশিউল করিম বাবু, সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মেসার্স আয়ান ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী আখতারুল ইসলাম।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুল কবির বলেন, তফসিল অনুযায়ী বৃহস্পতিবার, নির্বাচিত পরিচালকদের মধ্য থেকে এ তিন পদে মনোনয়ন পত্র জমা দেওয়ার নির্ধারিত দিনে কোন পদেই একাধিক মনোনয়ন পত্র জমা না পড়ায়, ভোট গ্রহনের প্রয়োজন পড়েনি।
এদিকে গত মঙ্গলবার দিনভর উৎসবমুখর পরিবেশে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ১৩ জনের সাধারণ গ্রুপ ও ৫ জনের সহযোগী গ্রুপের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সাবেক সভাপতি আব্দুল ওয়াহেদ সমর্থিত প্যানেল থেকে সাধারণ গ্রুপের ১৩ জনে ১১ জন নির্বাচিত হন।
 অপর দিকে সাবেক সভাপতি এরফান আলী সমর্থিত প্যানেল থেকে সাধারণ গ্রুপে ১৩ জনে ২ জন নির্বাচিত হন। এছাড়া এ প্যানেল থেকে সহযোগী গ্রুপে ৫টি পদের ৫টিতেই জয়লাভ করে।
উল্লেখ্য, চেম্বারের মোট ২২টি পদের মধ্যে সাধারণ গ্রুপ থেকে ১৩ জন ও সহযোগী গ্রুপ থেকে ৫ জন ভোটের মাধ্যমে নির্বাচিত হন। এছাড়া চারটি ট্রেড গ্রুপ মনোনীত ৪ জন প্রতিনিধি সরাসরি পরিচালক হন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২২ ডিসেম্বর, ২০২২