চাঁপাইনবাবগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ


বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।
মঙ্গলবার বিকালে জেলা বিএনপির আয়োজনে শহরের সন্ধ্যা কমিউনিটি সেন্টারের সামনে বিােভ মিছিল বের করা হয়। পরে মিছিলটি মহানন্দা বাসস্ট্যান্ড পর্যন্ত গিয়ে আবারো একই স্থানে এসে শেষ হয় ।
বিােভ সমাবেশ চলাকালে বক্তব্য দেন  জেলা বিএনপি'র আহবায়ক গোলাম জাকারিয়া, যুগ্ম আহ্বায়ক ও সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিন, গোমস্তাপুর উপজেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. নুরুল ইসলাম সেন্টু, নাচোল উপজেলা বিএনপির সদস্য সচিব আবু তাহের খোকন।
এসময় উপস্থিত ছিলেন, নাচোল উপজেলা বিএনপির আহবায়ক এম মজিদুল হক, বিএনপি নেতা জহিরুল হক বুলু, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাসান ইমতিয়াজ, জেলা ছাত্রদলের আহ্বয়ক ইউসুফ রেজা।
সমাবেশে বক্তারা বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুলসহ সব গ্রেপ্তার হওয়া নেতাকর্মীদের মুক্তির দাবি জানান এবং বিএনপির আন্দোলনে গুলি চালিয়ে নেতাকর্মীদের নিহত ও আহতের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। এছাড়াও বর্তমান সরকারের সমালোচনা করে সরকারের পদত্যাগ দাবি করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৩ ডিসেম্বর, ২০২২