দুই মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান


শিবগঞ্জের দ্ইু মেধাবী শিক্ষার্থীকে ডেলটা মেডিকেল সেন্টারের পক্ষ থেকে সংবর্ধণা ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে শিবগঞ্জে অবস্থিত মেডিকেল সেন্টারের মালিক শিশু ও নবজাতক  রোগ বিশেষজ্ঞ ডা. মাহফুজ রায়হান দুই মেধাবী এক প্রতিবন্ধী শিক্ষার্থী জিহাদ হাসান ও শ্রী সুদীপ্ত সাহাকে সংবর্ধণা ও আর্থিক সহায়তা প্রদান করেন।
এর আগে ওই দু’ শিক্ষার্থীকে নিয়ে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশক করা হয়।
ডা. মাহফুজ রায়হান শিবগঞ্জের মেধাবী শিক্ষার্থী প্রতিবন্ধী জিহাদ হাসান ও সুদীপ্ত সাহাকে অভিনন্দন জানিয়ে বলেন, আর্থিক সংকটের কারনে তাদের লেখাপড়া বন্ধ হবে না। ডেলটা মেডিকেল সেন্টারের পক্ষ থেকে আমি তাদের লেখাপড়া শেষ না হওয়া পর্যন্ত পাশে থাকবো ইনশাল্লাহ। তিনি আরো বলেন, যে আমি  টিভি ও পত্রিকায়  তাদের সাফল্যের সংবাদ পড়েই তাদের খোঁজ নিয়েছি এবং সর্বাত্মক সহযোগিতা করার মনস্থ করেছি।

উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডট কমে জেলার শাহাবাজপুর ইউনিয়ন ইউসি উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী প্রতিবন্ধী জিহাদ হাসানকে নিয়ে এক সংবাদ প্রকাশ করা হয়। অন্যদিকে হুমায়ুন রেজা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী শ্রী সুদীপ্ত সাহা ২০২১ সালে অনুষ্ঠিত এস.এস.সি পরীক্ষায় ভালো ফলাফল পেয়ে উত্তীর্ণ হয়।  সে বর্তমানে রাজশাহী কলেজে অধ্যায়নরত।  

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ০৯ ডিসেম্বর,২০২২