চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে নয় প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার


চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে সাধারণ ওয়ার্ড ও সংরতি ওয়ার্ডের সদস্য পদ থেকে নয় জন মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।
চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন অফিসার ও নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার মোতাওয়াক্কিল রহমান জানান, এক নম্বর সংরতি ওয়ার্ডে শান্তনা হক প্রার্থীতা প্রত্যাহার করেছেন। দুই নম্বর ওয়ার্ডে কেউ প্রার্থীতা প্রত্যাহার করেননি।
এদিকে এক নম্বর সাধারণ ওয়ার্ডে আবুল বাশার, দুই নম্বর সাধারণ ওয়ার্ডে আব্দুল হক ও জাহাঙ্গীর হোসেন, তিন নম্বর সাধারণ ওয়ার্ডে জান্নাতুল আলম, চার নম্বর সাধারণ ওয়ার্ডে আরজেদ আলী, পাঁচ নম্বর সাধারণ ওয়ার্ডে সারোয়ার য়ে আলম, জিয়াউল হক ও সিরাজউদ্দৌলা  মনোনয়ন প্রত্যাহার করছেন ।  
নির্বাচনে চেয়ারম্যান পদে মাত্র একজনসহ সদস্য পদে মোট প্রার্থী থাকলেন ২৬ জন।
অন্যদিকে, এক নম্বর সাধারণ ওয়ার্ডে মনোনয়ন প্রত্যাহার করে আবুল বাশার জানান, আমি সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য। দলীয় কারণে আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলাম সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলামের সমর্থনে। আবুল বাশারের মনোনয়ন প্রত্যাহারের সময় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাকিব উপস্থিত ছিলেন।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫ সেপ্টেম্বর, ২০২২