চাঁপাইনবাবগঞ্জে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুই জন নিহত


চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুই জন নিহত হয়েছে। নিহতরা হলো চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর গ্রামের ডালিমের ছেলে পলাশ (৩৫) ও শিবগঞ্জে জহরপুর গ্রামের নবাব আলী’র স্ত্রী লাল ভানু (৫২)।
এঘটনায় শিমুল (২৮) নামে একজন আহত হয়েছেন। আহত শিমুল কৃষ্ণগোবিন্দপুর মিয়াপাড়া গ্রামের একরামুল মিয়ার ছেলে।
শুক্রবার রাত ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ঘোড়া স্ট্যাান্ড পেট্্েরাল পাম্পের সামনে ও শনিবার সকালে কানসাট বাশ বাজার এলাকায় পৃথক এই দু’টি ঘটনা ঘটে।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, রাতে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের ঘোড়াস্ট্যান্ড এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাকের সঙ্গে বিপরিত দিক থেকে আসা মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী পলাশ ও শিমুল গুরুতর আহত হন। এ সময় তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পলাশকে মৃত ঘোষণা করেন এবং শিমুলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
এদিকে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ জানান, সকালে লাল ভানু নিজ বাড়ি থেকে ভিক্ষাবৃত্তির উদ্দেশ্যে ভ্যানে চড়ে সোনামসজিদের দিকে যাওয়ার সময় একটি ট্রালি সাথে সংঘর্ষ হয়। এতে ভ্যান যাত্রী লাল ভানু আহত হলে স্থানীয়রা উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দু’টি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানায় পুলিশ।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২ জুলাই, ২০২২