চাঁপাইনবাবগঞ্জে মাদক বিরোধী র‌্যালি


চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকালে কালেক্টরেট চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খান, নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর শংকর কুমার কুন্ডু, অতিরিক্ত জেলা প্রশাসক দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান, সিভিল সার্জন ডা. এস.এম মাহমুদুর রশিদ।
এ সময় উপস্থিত ছিলেন জেল সুপার মজিবুর রহমান মজুমদার, জেলা তথ্য অফিসার ওয়াহিদুজ্জামান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের উপ-পরিচালক সাহিদা আখতার, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক শহিদুল ইসলামসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগণ ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।
মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার নিয়ন্ত্রণে সামজিকভাবে প্রতিরোধ গড়ে তুলে সকলকে একসাথে কাজ করার আহবান জানান বক্তারা। মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে জেলার ৪টি উপজেলায় র‌্যালী ও আলোচনা অনুষ্ঠান হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৬ জুন, ২০২২