প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটক্তির প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ


বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের উস্কানিমূলক স্লোগান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিােভ সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ।
শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠানপাড়াস্থ দলীয় কার্যালয় চত্বর থেকে বিােভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদণি করে। পরে সরকারি কলেজ মোড়ের মুজিব চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় মিছিলে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য   আব্দুল ওদুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সম্পাদক সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি শরিফুল আলম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্য আব্দুল জলিল, জেলা আওয়ামী লীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এইচএম ফায়জার রহমান কনক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ।
সমাবেশে বক্তরা, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়া ও উস্কানিমূলক শ্লোগান দাতাদের আইনের আওতায় নিয়ে এসে অবিলম্বে তাদের গ্রেফতারের দাবি জানান।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪ জুন, ২০২২