চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল টেকনোলজিস্ট অর্গানাইজেশনের নতুন কমিটি গঠন


চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল টেকনোলজিস্ট অর্গানাইজেশন (সিএমটিও)নামে নতুন কমিটি গঠন হয়েছে। নতুন কমিটিতে মাশরুর মিল্টনকে সভাপতি ও আব্দুল হালিমকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ অস্থায়ী কমিটি গঠন করা হয়েছে।
মঙ্গলবার রাতে শহরের একটি হোটলে নতুন সদস্যদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পরে মাশরুর মিল্টনকে সভাপতি ও আব্দুল হালিমকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ অস্থায়ী কমিটি আত্ম প্রকাশ করা হয়।
সভায়, চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল টেকনোলজিস্ট অর্গানাইজেশনের লক্ষ্য ও উদ্দেশ্য, সাংগঠনিক কাঠামো শক্তিশালীকরণ ও বিভিন্ন সমস্যর দিক নিয়ে আলোচনা করা হয়।
এদিকে নতুন কমিটির প্রধান উপদেষ্টা হয়েছেন ডাঃ নাহিদ ইসলাম মুন। কমিটিতে উপদেষ্টা করা হয়েছে মাইনুল ইসলাম ডলার, আবু তালেব, সারওয়ার জাহান। কমিটির কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়ার সহ-সভাপতি আব্দুস সামাদ, সহ-সভাপতি মাসুদ রানা, জহরুল ইসলাম, ইসমাইল হোসেন। যুগ্ম-সম্পাদক-তাকবীরুল বাশার,হাবিবুল্লাহ শিপন, আব্দুল হামিদ। সাংগঠনিক সম্পাদক-আল-আমিন রাশেল, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পলাশ, অর্থ সম্পাদক-রবিউল ইসলাম তুষার, সহ-অর্থ সম্পাদক কাজল কুমার মন্ডল, দপ্তর সম্পাদক আব্দুল আলিম, প্রচার সম্পাদক ডালিম রেজা, যুগ্ম প্রচার সম্পাদক কানিজ ফাতেমা কাকলি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক-মাসুম আলী, মহিলা বিষয়ক সম্পাদক মনিরা খাতুন, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ রানা, সাহিত্য সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইউসুফ আলী,  সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মাইনুল ইসলাম মাসুম, পরিবেশ ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন,  শিক্ষা ও গবেষনা বিষয়ক সম্পাদক আনোয়ার সাঈদ, কার্যকরী সদস্য-সোহেল রানা, শামীম উর রহমান, মেসবাউল হক, রনি, আব্দুল মোমিন,আসাদুল ইসলাম, রাহাত আলী ও লাভলী আক্তার লাবনী।
আগামীতে সংগঠনের কার্যক্রম সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরিচালনার জন্য চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল টেকনোলজিস্ট অর্গানাইজেশনের সকল সদস্য ও উপদেষ্টাগণের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন নবগঠিত কমিটির মাশরুর মিল্টনকে সভাপতি ও আব্দুল হালিম।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২২ মার্চ, ২০২২